বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০১৬

কাকী কে চোদা

কাকা বিয়ে করে নতুন বউকে নিয়ে আমাদের বাসায় এলেন কাকীর বয়স খুব কম মাত্রদশম শ্রেনীতে পরেন আমি তখন সপ্তম শ্রেনীতে কাকী খুব মিশুক মানুষ অল্প বয়শেবিয়ে হয়াতে বেশ এক্সসাইটেড উনি কয়েকদিনেই মুরুব্বীপনা না দেখিয়ে আমাকে বন্ধুহিসেবে নিয়েছেন ফলে কাকীর সাথে খুব গল্প জমে গেল আমাদের বাসা ভর্তি মেহমানরাতে ঘুমাতে যাবার সময় কে কোথায় ঘুমাবে এই নিয়ে একটু সমস্যা হল কাকা নাচাইলেও কাকী বললেন,-মিথুন বাবু ঘুমাক না আমাদের কাছে। 


এক ছেলে বলে বাবা মার কাছে আমি খুবি ছোট তাই তাঁরা কিছু মনে করলেন নাকাকা একটু ফোঁসফোঁস করলেও নতুন বউয়ের মুখের হাসিতে সায় দিলেন যাহোকআমিরাত ১১টার দিকে ওদের বিছানায় দেয়ালের দিকে পিঠ দিয়ে এক পাশে শুয়ে পরলামওরা তখনো মুরুব্বীদের সাথে গল্প করছিলেন ক্লান্ত থাকায় বিছানায় শুতেই আমি ঘুমিয়েগেলাম
রাত তখন  টা হবে গোঙানির শব্দে ঘুম পেল কোথায় আছি মনে করতে একটু সময়লাগল ঘরে ডিম লাইট জালানো নীল স্নিগ্ধ আলোয় আমি চোখ ছোট করে দেখলাম,কাকী বিছানায় চিত হয়ে শুয়ে আছেন পরনে একটা গোলাপি নাইটি কাকার পরনে কিছুনেই কাকা কাকীর দুই পায়ের মাঝে বসে কাকীর একটা মাই টিপছে আর মাঝে মাঝেনিচু হয়ে কাকীর আরেকটা মাইএর কচি বোটায় চুমু খাচ্ছেন – চুষছেন আর সদ্যযৌবনে পা দেয়া কাকী সুখে শীৎকার করছেন আনন্দে তিনি কেঁপে কেঁপে উঠছেন
কাকা অনেকক্ষণ কাকীর মাই দুইটা দলিত মথিত করে চ্যাটে চুষে লালা দিয়ে ভরিয়েদিলেন মৃদু আলোতে  দুইটা ছাদের দিকে তাকিয়ে চকচক করে উঠল মাই ছেড়ে কাকাইংরেজী 69 এর মত করে কাকীর মুখে ওনার ধনটা পুরে দিলেনআর নিজে কাকীরনাইটীটা পেট পর্যন্ত তুলে ওনার বালহীন ভোঁদায় মুখ দিলেন কাকী কাকার ধন মুখেনিয়ে ললিপপের মত চাটতে  চুষতে লাগলেন ঐদিকে কাকাওনার জিব দিয়ে কাকীরযৌবন কুঞ্জের মধু খুঁটে খুঁটে খেতে লাগলেন
পুরো ঘর “সপ-সপ”, “চপ-চপ” আওয়াজে ভরে গেল আমি যে পাশে শুয়ে আছিওদের যেন কোন ভ্রুক্ষেপ নাই!
এরপর কাকা ঘুরে কাকীর ভোঁদা বরাবর তার ধন সেট করলেন কাকীর দুইপা তারপীঠের উপর জড়িয়ে নিয়ে হালকা ঠাপ দিয়ে কাইর ভোঁদায় বাড়া ধুকালেন কাকী সুখেআহ” করে উঠলেন
-দাও তোমার ওটা দিয়ে আমার নতুন ভোঁদার পাড় ভেঙ্গে দাও
কাকা আস্তে আস্তে ঠাপাচ্ছিলেন কাকীর কোথায় গতি বাড়িয়ে দিলেন
পকাত পকাত করে শব্দ হতে লাগল কাকা কোমরের উঠানামা বাড়িয়ে দিলেন আরওপুরান খাট ক্যাঁচ ক্যাঁচ করে উঠল
-এইমিথুন উঠে পরবে আস্তে চোদ
-আরে না ছোট মানুষ ঘুমাচ্ছে!
কাকী দুই হাত দিয়ে কাকার পিঠ খামছে ধরেছেন কাকা চুদছেন আর কাকীর ঠোঁটে মুখেচুমু খাচ্ছেন এরপর কয়েকটা রাম ঠাপ দিয়ে কাকা কাকীকে জোরে জড়িয়ে ধরলেন তারপাছা কেঁপে কেঁপে উঠল
-আআআআহ!
বুঝলাম কাকা কাকীর ভোঁদার গভীরে তার পৌরুষ ঢেলে দিলেন এরপর ক্লান্ত কাকাকাকীর উপর অনেকক্ষণ শুয়ে বিশ্রাম নিলেন কাকা বিছানা থেকে উঠে গেলেন পেশাবকরার জন্যে কাকী কাকার জন্ন্যে জায়গা ছেড়ে দিয়ে আমার দিকে ঘেশে পিঠ দিয়েশুলেন আমি কাকীর পীঠের চুলের গন্ধ নাকে পেলাম আরেকটা আঁশটে গন্ধ আমাকেপাগল করে তুলল সেটা ছিল সদ্য চোদা কাকীর ভোঁদা থেকে বের হওয়া কাকার মালেরগন্ধ!
কাকীর বিশাল উদাম পাছা আমার ধন থেকে কয়েক ইঞ্চি সামনে বুঝতে পেরে ফন্দিআটলাম আমি ঘুমের ভান করতে থাকলাম কাকা বাথরুম থেকে ফিরে কাকিকে চুমুখেয়ে ঘুমিয়ে পরলেন কিছুক্ষনের মধ্যেই আমি ওনার নাকের গর্জন শুনতে পেলামকাকীও মনের সুখে ঘুমিয়ে পরলেন
আমিও হয়ত ঘুমিয়ে পরেছিলাম পাশের মসজিদের ফজরের আজানে ঘুম ভাঙল কাকাযথারীতি নাক ডাকছেন কাকীও গভীর ঘুমে আচ্ছন্ন আমি এবার ভাল করে দেখলামকাকীকে যেমনটা ভেবেছিলাম তাইচোদার সুখে কাকী আর কাপড় ঠিক করেননিএকটা মাই নাইটির বাইরে পাছার উপর কাপড় নাইনাইটি কোমর পর্যন্ত তোলা
আমি ঘুমের মধ্যে এম্নিতেই হয়েছে ভাব করে কাকীর গায়ে হাত দিলাম উনি ঘুমেআচ্ছন্ন সাহস বেরে গেল আমি একটু এগিয়ে কাকীর নগ্ন বুকের উপর হাত দিলামউনার নিশ্বাস একটু গভীর হল কিন্তু ঘুম ভাঙল না আমি চাপ দিলাম আস্তে আহ,ডাঁশা মাই কাকীর ফুলিদির মত ঢিলা না আমি মাইয়ের বোঁটাটা ছুলাম কাকী যেনএকটু কেঁপে উঠল
ভয়ে থেমে গেলাম কিন্তুহাত সরালাম না কাকী ঘুমের মাঝে কি ভেবছেন কি জানে!আমি মাইতা নিয়ে খেলতে লাগলাম  দিকে আমার ধন ফুলে টন টন করছে আমিআস্থে করে কাকীর পাছায় আমার ধনটা ঠেকালাম এমন ভাব ঘুমের মধ্যে লেগে গেছেকাকীর কোন সারা না পেয়ে আমি পাছার খাজটায় রাখলাম কয়েক ঘণ্টা আগের চোদনরসে  জায়গাটা কেমন আঠাল পিচ্ছিল হয়ে আছে আমি এক হাঁতে কাকীর মাই ধরেভগবানের নাম নিয়ে ধনটা তাঁর গুদ বরাবর ধাক্কা দিলাম
-হুমদুষ্টু সোনা!
আমি ভয়ে জমে গেলাম কিন্তুমাই থেকে হাত বা ভোঁদা থেকে ধন সরালামনা কাকীঘুম জড়ান কন্ঠে বললেন,
-চোদো সোনা!
বুঝলাম উনি ঘুমের মাঝেই চোদা খেতে চাচ্ছেন এই লাইনে নতুন বলে ধনের সাইজ যেএকটু ছোট তা বুঝতে পারেননি আমি আর দেরি করলাম নাপাছে উনি জেগে যানতাই কাকার মালে পিচ্ছিল কাকীর ভোঁদা ঠাপাতে শুরু করলাম
পু-- পু-- করে ওনার পেছন থেকে ঠাপাচ্ছি আর ওনার মাই নিয়ে খেলছিওনার পাছার মাংস আমার পেটে লেগে যাচ্ছে ইচ্ছে করছে কাকীকে উপুর করে ফেলেইচ্ছে মত চুদিকিন্তুসব আরাধনা কি ভগবান শুনেন?
কতক্ষন চুদেছিলাম জানিনাএক সময় আমার ধনের আগায় মাল এলো আমি কাকিরপিঠে নাক গুজেএকটা স্তন চিপে ধরেচিরিক চিরিক করে কাকির ভোঁদায় আমার গরমমাল ফেলে দিলাম মাল ওনার ভোঁদা গরিয়ে পাছা গলে বিছানায় পড়তে লাগল আমিদ্রুত উল্টো ঘুরে গেলাম
-হয়েছে সোনা?
কাকীর ঘুম জড়ান জিজ্ঞাসা আমি চুপ কাকী একটু নড়ে উঠলেন কাকাকে নাকডাকতে দেখে উনি কনফিউজডএতক্ষন ঘুমের মাঝে কাকাকে দিয়ে চোদাচ্ছেন বলেসুখানুভুতি বোধ করছিলেন কিন্তঘুম ভাংতে বুঝলেন কিছু একটা ভুল হয়েছে
উনি দ্রুত কাপড় ঠিক করে ঘুরে আমার দিকে ফিরলেন আমি তো তখন গভীর ঘুমেরভান করছিকিন্তধুতি দিয়ে যে ধনটা ঢাকতে ভুলে গেছি মনে পরল কাকী উঠেবসলেন টের পেলাম উনি আমাকে দেখছেন কিছু ভাবলেন
আমি ভয়ে আধমরা এই বুঝি কাকাকে ডাকবেন উনি ডাকলেননা কিন্তু যা করলেন,আমি তাঁর জন্যে তৈরি ছিলাম না উনি আমার ধনের দিকে মুখ নামালেন সদ্য চোদাধন আমি ভাল করে মুছিনি আমার ধনে ওনার গরম নিঃশ্বাস টের পেলাম!
উনি নাক কাছে নিয়ে শুকতেই বুঝে ফেললেনকি ভুল করে ফেলেছেনতারপরদুয়েদুয়ে চার মেলাতে ওনার কষ্ট হলনা উনি বিছানা ছেড়ে উঠে বাথরুমে চলে গেলেনআমি আপাতত হাফ ছেড়ে ঘুমাতে চেষ্টা করলাম

সেদিন সকালে আমি আর কাকীর দিকে তাকাতে পারিনা উনি আমার মুখের দিকে বেশকয়েকবার তাকিয়ে ছিলেনআমার প্রতিক্রিয়া দেখার জন্যে আমি মুখ টুলে তাকাইনিসেইদিন দুপুরেই কাকী কাকাকে নিয়ে চলে গেলেন যদিও যাবার কথা ছিল আরও কদিনপর কেউ জানল না কারনটাশুধু জানতাম আমি আর আমার কাকী

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন